পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুহুল আমিন মন্ডল

প্রকাশিত: ৪:১৩ পূর্বাহ্ণ , এপ্রিল ১, ২০২৪

দেশের ৫৫ হাজার ইউপি সদস্য সহ দেশ ও দেশের বাইরের সকল মুসলিম ভাই বোনদের পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়ার জননন্দিত জনপ্রতিনিধি, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল ।

এক শুভেচ্ছা বার্তায় রুহুল আমিন মন্ডল বলেন, মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর আমাদের মাঝে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশির উৎসব। এই আনন্দ উৎসব কখনো একা করা যায় না। এই উৎসব ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। তাই সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দের সাথে এই উৎসব উদযাপন করতে পারে।

শুভেচ্ছা বার্তার মাধ্যমে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আশুলিয়ার ৮নং ওয়ার্ডবাসী ও আশুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ সহ দেশের ৫৫ হাজারা ইউপি সদস্য এবং দেশ ও দেশের বাইরের সকল মুসলিম ভাই বোনদেরকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানানোর পাশাপাশি ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে সকলকে কাজ করার আহবান আশুলিয়ার জননন্দিত এই জনপ্রতিনিধি মোঃ রুহুল আমিন মন্ডল ।

Loading