নোয়াখালীতে আবুধাবি প্রবাসীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ , জানুয়ারি ২৯, ২০২৪

ইফতেখাইরুল আলম,স্টাফ রিপোর্টার

 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক আবুধাবি প্রবাসীকে কুপিয়ে হত্যা এবং ঘটনা স্থলে সংঘর্ষে অনন্ত আরও ৪জন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনাটি ঘটেছে নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাধেরহাট পূর্ব বাজারে।

২৯ জানুয়রি সোমবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাধেরহাট পুর্ব বাজারের তাবাসসুম ষ্টেশনারী এন্ড ভ্যারাইটিজ শপের সম্মুখে এ ঘটনাটি ঘটে।নিহত সৌরভ হোসেন(২০)৩ নং রামকৃষ্ণপুর গ্রামের আহাম্মদ মুন্সি বাড়ীর সবুজ মিয়ার ছেলে সে।

এ সময় আহত ৪ জনের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় এবং বাকী দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

আহত ব্যক্তিরা হলেন,একই গ্রামের নাজিম উদ্দিন,রাকিবরিয়াজ,এবং রাজিব।

ঘটনার বিবরনে জানা গেছে,সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের তিন গ্রামের মানুষের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে।সেই বিরোধের জের ধরে আজ সোমবার দুপুরের দিকে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে বাধেরহাট বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে।এক পর্যায়ে সংঘর্ষে আবুধাবি প্রবাসী সৌরভকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ করে এ প্রতিবেদককে বলেন,সংঘর্ষে জড়ানো কিশোর গাং দু’গ্রুপই হচ্ছে স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল করিম বাবুর সহযোগী।

অভিযোগের ভিত্তিতে বিষয় জানতে সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল করিম বাবুরেক ফোনে একাধিক বার চেষ্টা করে ও পাওয়া যায়নি।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মীর জাহেদুল হক রনি একজনের মৃত্যু নিশিত করে তিনি বলেন,একই ইউনিয়নের তিন গ্রামের মানুষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ ঘটনায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানা গেছে।

Loading