কুবির দত্ত হলের হলের নতুন প্রভোস্ট জিয়া

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ , জানুয়ারি ১৮, ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ জিয়া উদ্দিন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞপ্তি মতে, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমানের মেয়াদ পূর্ণ হওয়ায় তাঁর পরিবর্তে লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ জিয়া উদ্দিনকে হলের প্রভোস্ট হিসেবে যোগদানের তারিখ থেকে পরবর্তী ০২ (দুই) বছরের জন্য নির্দেশক্রমে নিয়োগ প্রদান করা হয়েছে।’

এ নিয়ে মোঃ জিয়া উদ্দিন বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে হল প্রভোস্ট হিসেবে দায়িত্ব অর্পণ করেছে। আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করব। এক্ষেত্রে অন্যরাও আমাকে সহযোগিতা করবে বলে আমি আশা করি।’

উল্লেখ্য, ২০২২ সালের ১২ জানুয়ারি কুবি প্রশাসন কতৃক একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান দুই বছরের জন্য শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল।

Loading