আশুলিয়ায় যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ, আটক -২

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ , নভেম্বর ২২, ২০২৩

আশুলিয়ায় ‘সাভার পরিবহন’ নামে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেয়। এঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) দুপুর ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম।

এর আগে মঙ্গলবার (২১ নভেম্বর) রাত ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাড়ইপাড়া নন্দন পার্ক এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- আশুলিয়ার বাইদগ্রাম এলাকার মৃত আবুল কাশেমের ছেলে সোহেল রানা (৪৫) ও আশুলিয়ার গণকপাড়া এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে আলমগীর হোসেন ওরফে টিটু (৩৮)।

বাসের চালক আব্দুল বাসেদ বলেন, আমি গতকাল রাতে ঢাকার সদরঘাট থেকে বাসটি ছেড়ে সাভার হয়ে চন্দ্রার দিকে যাচ্ছিলাম। পথে মধ্যে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় পৌছে দুইজন যাত্রী নামাই। এ সময় হঠাৎ করে তারা এসে আমার বাসে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে নেয়।

এ বিষয়ে জিরাবো মর্ডান ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আলাউদ্দিন বলেন, নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাড়ইপাড়া নন্দন পার্ক এলাকায় সাভার পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-৩১৪৯) বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে একটি ইউনিট পাঠানো হয়। পরে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। সেই সাথে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

Loading