ঢাকা, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সাভারে বাস চাপায় নারী পুলিশ নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩

সাভারের হেমায়েতপুরে সেলফি পরিবহন বাসের চাপায় নারী পুলিশ সদস্য নিহতের ঘটনায় বাসচালককে গ্রেপ্তার করেছে পিবিআই।
বুধবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা জেলা পিবিআই এর পুলিশ সুপার মো. কুদরত-ই-খুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার চালকের নাম- কামরুল ইসলাম। তিনি নওগাঁ জেলার মহাদেবপুর থানার মহিষাখাল গ্রামের বাসিন্দা। ভোরে নওগাঁ জেলার মহাদেবপুর থানার হাজরা পুকুর চান্দাশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

নিহত পুলিশ সদস্য আফসানা আক্তার বরিশাল জেলার বাসিন্দা। তিনি বাংলাদেশ পুলিশের এপিবিএন উত্তরা ১১ ব্যাটালিয়নের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ সুপার মো. কুদরত-ই-খুদা বলেন, গত বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে রাজধানীর উত্তরা থেকে ডিউটি শেষে স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে বোনের বাসায় যাচ্ছিলেন আফসানা আক্তার। সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে সেলফি পরিবহনের একটি বাস ঢাকা-আরিচা মহাসড়কের আরিচাগামী লেনে পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। আফসানা সড়কে ছিটকে পড়লে বাসটি তাকে চাপা দেয়। ঘটনাস্থলে মারা যান তিনি। এ ঘটনায় তার স্বামীও আহত হন। আফসানার মা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা করেন।

তিনি আরও বলেন, মামলার পর আসামিকে গ্রেপ্তারে কাজ শুরু করে ঢাকা জেলা পিবিআই। আজ পিবিআইয়ের একটি দল বাসচালক কামরুল ইসলামকে নওগাঁর মহাদেবপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে গ্রেপ্তার বাস চালককে সাভার হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বাসচাপায় নারী পুলিশ সদস্য আফসানা নিহতের ঘটনায় গ্রেপ্তার সেলফি পরিবহনের চালককে থানায় হস্তান্তর করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Loading

এই বিভাগের সর্বশেষ

ব্রেকিং নিউজ