মিরসরাইয়ে সড়কে প্রাণ হারালেন পুলিশ সদস্য, আহত ৭

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৮, ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস সড়কের পাশে কালভার্টের সঙ্গে ধাক্কা লেগে জাহিদ ইকবাল (৪৬) নামের এক পুলিশের ইন্সপেক্টর নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ৭ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে উপজেলার নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রে এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আরও একটি প্রাইভেটকার দুর্ঘটনার শিকার হয়েছে।

নিহত পুলিশ সদস্য রংপুর জেলার রাণীসংকৈল থানার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। পরে ওই গাড়িটি সড়কে পড়ে থাকলে পেছন থেকে আরেকটি প্রাইভেটকার ওই গাড়িটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ওই মাইক্রোবাসে থাকা এক পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হন।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ডের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, মাইক্রোবাসটি ৮ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে বান্দরবনের উদ্দেশে যাচ্ছিল। নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা লাগে। এতে এক পুলিশ সদস্য নিহতসহ ওই গাড়িতে থাকা আরও ৭ যাত্রী গুরুতর আহত হয়।

নিহত পুলিশ সদস্যের লাশ আইনিপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান ওসি।

Loading