বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন” ‘বার্ষিক ফুটবল টুর্ণামেন্ট’ উদ্বোধন

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১, ২০২৩

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন” এর ‘বার্ষিক ফুটবল টুর্ণামেন্ট’২০২৩ উদ্বোধন ৷

বেনাপোল বন্দরের ঐতিহ্যবাহী সংগঠন “বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন” এর উদ্যোগে “বার্ষিক ফুটবল টুর্ণামেন্ট’২০২৩ অনুষ্ঠিত হয়। স্থানঃ- বেনাপোল হাইস্কুল মাঠ(বলফিল্ড)।

শুক্রবার(১সেপ্টেম্বর) বিকাল ৩ টায় অনুষ্ঠিত
টুর্ণামেন্টটি উদ্বোধণ করেন প্রধান অতিথি বেনাপোল পৌরসভার নবনির্বাচিত মেয়র,মোঃ নাসির উদ্দিন।

বিশেষ অতিথিগণের মধ্যে উপস্থিত ছিলেন-মোঃ শামছুর রহমান(সভাপতি,ফেডারেশন অব বাংলাদেশ কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন ও সভাপতি,বেনাপোল কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন), মোঃ কামাল হোসেন ভূঁইয়া(অফিসার ইনচার্জ,বেনাপোল পোর্টথানা),এমদাদুল হক লতা(বেনাপোল কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন),মোঃ আইয়ুব হোসেন পক্ষী(সভাপতি,সীমান্ত প্রেসক্লাব বেনাপোল)।

খেলোয়াড়, দর্শক এবং সুধীজনদের সাথে নিয়ে বেলুণ ও কবুতর উড়িয়ে সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের “বার্ষিক ফুটবল টুর্ণামেন্ট’২০২৩ উদ্বোধণের সূচনা ঘটান মেয়র,মোঃ নাসির উদ্দিন।

এর আগে,টুর্ণামেন্ট সভামঞ্চে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি বলেন,”ফুটবল খেলা অপসংস্কৃতি থেকে যুব সমাজকে দূরে রাখে। যুব সমাজকে মাদক, অপসংস্কৃতি থেকেবের করে মাঠে টেনে আনতে হবে। আজকের এই টুর্ণামেন্ট মিলন মেলায় পরিণত হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খেলাধূলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে চলেছে। সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশনের এই বৃহৎ আয়োজনের ফুটবল টুর্ণামেন্ট তারই প্রমান দেয়। কাজের পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন দুটিই ভাল থাকে,খেলাধুলার মূল কথা হলো খেলোয়াড়দের মধ্যে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্বের সৃষ্টি করে। মেয়র পদে আসীন হয়ে প্রথম স্টাফ এসোসিয়েশনের এই টুর্ণামেন্টে অংশ নিতে পেরে নিজেকে ধণ্য মনে করেন। অন্য এক কথা প্রসঙ্গে জনচলাচলে বিঘ্নিত তিনটি রাস্তা অগ্রাধিকার ভিত্তিতে নতুন করে নির্মাণ ও বেনাপোল পৌর এলাকায় একটি আধুনিকতম উন্নত মাণের হাসপাতাল নির্মাণের ঘোষণা দেন”।

বার্ষিক এই টুর্ণামেন্টে মোট ৪টি দল অংশ নেবে।
উদ্বোধনী দিনে দুটি দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। “কার্গো একাদশ” এবং “শুল্কায়ণ একাদশ”। “শুল্কায়ণ একাদশ” ০৬-০ গোলে পরাজিত করে “কার্গো একাদশ” কে। গোলদাতারা হলেন-তামিম-২টি,মুসা-১টি,সোহেল-১টি,উজ্জল-১টি ও রানা-১টি গোল দেয়।
আগামীকাল বিকাল ৩টায় অন্য দুটি দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে। এরা হলো-“ডেলিভারী শাখা এবং ব্যাংক শাখা।

টুর্ণামেন্টটির উদ্বোধণ সভায় সভাপতিত্ব করেন- মোঃ মুজিবর রহমান(সভাপতি,বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন) এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন-মোঃ সাজেদুর রহমান(সাধারণ সম্পাদক,বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন)।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশনের ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রউফ এই বার্ষিক ফুটবল টুর্নামেন্টের পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন৷ খেলার ধারা বর্ণনায় ছিলেন-মিন্টু এবং নজরুল ইসলাম, প্রধান রেফারি দায়িত্ব পালন করেন আব্দুল বাসেত মল্লিক।

Loading