ধামরাই সোমভাগ ইউনিয়নে  উন্নয়ন কাজের উদ্বোধন করেন এমপি বেনজির আহমেদ

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ , মে ২০, ২০২৩
ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে গতকাল শনিবার  ৭৪ লাখ টাকার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি  বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।
 ধামরাই সোমভাগ ইউপি চেয়ারম্যান ও ভালুম আতাউর রহমান খান  কলেজের প্রভাষক মোঃ আওলাদ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  ঢাকা জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক  ও বাইশাকান্দার ইউপি  চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা শ্রম বিষয়ক সম্পাদক শামসুল হক,সভাপতি  সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগ হাজী  আব্দুল মোত্তালিফ হোসেন, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন  বিএসসি, ধামরাই উপজেলা ছাত্র লীগের সভাপতি জামিল হোসেন প্রমুখ।
 সোমভাগ ইউনিয়নের গোয়ালদি সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ডাউটিয়া মাদরাসা পর্যন্ত ৬২ লাখ টাকার রাস্তার রিপেয়ারিং শেষ করে তার উদ্বোধন ও আজ ফকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। এছাড়াসোমভাগ ইউনিয়নে ৮ টি ব্রীজ এর কাজ চলমান রয়েছে।
এসময় এমপি  বলেন, ৫ বছরে ধামরাইয়ে ৫০ বছরের উন্নয়ন হয়েছে মনে করি, এর আগে অন্য কোন সরকার এতো উন্নয়ন করতে পারেনি।আগামী সংসদ নির্বাচনে আপনারা অবশ্যই নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়নে ধারা অব্যাহত থাকবে।

Loading