সেনবাগে এমপি প্রার্থী হিসেবে ভোট করার ঘোষণা দিলেন আবু জাফর টিপু

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ , এপ্রিল ১৯, ২০২৩

 

আমির হোসেন লিটন,সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু আগামী সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে ভোট করার ঘোষণা দিয়েছেন। সেনবাগ তৃণমূল আওয়ামীলীগের আয়োজনে ইফতার পার্টিতে তিনি এ ঘোষণা দেন। টিপুর নেতৃত্বে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিল পদবঞ্চিত তৃনমূল আওয়ামী লীগের বর্তমান ও সাবেক নেতাদের মিলন মেলায় পরিনত হয়।

সোমবার বিকেলে সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর টিপুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার জহিরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ জাফর আহম্মেদ চৌধুরী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড.জামালউদ্দিন আহমেদ এফসিএ, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শিহাব উদ্দিন শিহাব, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরজ্জামান চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল আজিম চৌধুরী মানিক, আওয়ামী লীগ নেতা মঞ্জুর মোরশেদ। এ ছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা বর্তমান উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে অভিযোগ করে বলেন তৃণমুলের নেতাকর্মীদের মতামত কে গুরুত্ব না দিয়ে নিজেদের পছন্দের লোকদের নিয়ে অর্থের বিনিময়ে কমিটি গঠন করা হয়েছে। এ সময় এমপি মোরশেদ আলমের বিভিন্ন কর্মকান্ডেরও সমালোচনা করেন তারা।

Loading