চালকসহ গ্রেপ্তার ৩

আশুলিয়ায় বাসে তুলে নারীকে ধর্ষণ চেষ্টা

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ , জুলাই ১৩, ২০২০

আশুলিয়ায় এক নারীকে জোরপূর্বক দাড়িয়ে থাকা বাসে তুলে ধর্ষণ চেষ্টার অভিযোগে আশুলিয়া ক্লাসিক পরিবহনের চালকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ সোমবার (১৩ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক সুদীপ কুমার দাস।
এর আগে গতকাল রোববার (১২ জুলাই) গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ভুক্তভোগী নারীকেও উদ্ধার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন গোপালগঞ্জ জেলার কাশীয়ানি থানার মহির উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (২৮), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার গজারিয়ার গ্রামের ফেরদৌসের ছেলে ও আশুলিয়া ক্লাসিক পরিবহনের চালক আরিফ (১৮) এবং লক্ষ্মীপুর জেলা সদর থানার যোগমেন গ্রামের কামরুল ইসলামের ছেলে সজীব (১৯)।
পুলিশ জানায়, পূর্ব পরিচয় সূত্রে রোববার রাতে ওই নারীর সঙ্গে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় দেখা হয় অভিযুক্তদের। ওই নারীসহ তারা তিনজন আশুলিয়ার পলাশবাড়ী সড়ক দিয়ে হেটে যাওয়ার পথে সড়কের পাশে দাড়িয়ে থাকা আশুলিয়া ক্লাসিক পরিবহনে জোরপূর্বক ওঠায়। পরে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী নারীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার দাস বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনজনকে আটক করে থানা আনা হয়। ভুক্তভোগী নারী বাদি হয়ে মামলা দায়ের করলে তাদের গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।