নেত্রকোণায় প্রধানমন্ত্রীর প্রাণোদনার দাবিতে কিন্ডার গার্টেন এর শিক্ষকদের মানববন্ধন

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ , জুলাই ১৩, ২০২০

নেত্রকোণায় বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেন এর শিক্ষকগণ প্রণোদনা প্রাপ্তির দাবিতে মানববন্ধন করেছেন।

নেত্রকোণা জেলা বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেন সমন্বয় পরিষদ এ মানবন্ধনের আয়োজন করে । ১৩ জুলাই (সোমবার) সকাল ১১ টায় নেত্রকোণা শহরের মোক্তারপাড়াস্থ পৌরসভার পাশে মূল সড়কে দীর্ঘলাইনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টাখানেক সময় এ মানববন্ধন স্থায়ী হয়।

মানববন্ধনে জেলার সকল উপজেলার বিভিন্ন  বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেন এর শিক্ষকগণ অংগ্রহন করেন। অংশগ্রহনকারী শিক্ষকদের  দাবি করোনা পরিস্থিতিতে তারা ও তাদের কর্মচারীগণ মানবেতর জীবন যাপন করছেন। সরকারের কাছ থেকে তারা কোন প্রকার প্রণোদনা পাননি। তারা অবিলম্বে প্রণোদনার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেন সমন্বয় পরিষদের আহবায়ক ও দি হলি চাইল্ড কিন্ডার গার্টে নের অধ্যক্ষ কামরুন্নেছা আশরাফ দীনা, যুগ্ন আহবায়ক আদর্শ শিশু বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম, হলিচাইল্ড কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ মনোয়ারা বেগম, ক্রিয়েশান কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ মাহবুব উল্লাহ, জহুরা কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ কে এম আজহারুল ইসলাম, অনলাইন কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ এ.কে.এম জহিরুল হক, দি মর্নিং সান কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ মো: আবদুস সাত্তারসহ জেলার ১০টি উপজেলা থেকে বিভিন্ন বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেন এর শিক্ষকগণ উক্ত মানববন্ধনে অংশগ্রহন করেন।