সেনবাগে বসত ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ , নভেম্বর ১৫, ২০২২

মোঃ আমির হোসেন(লিটন), সেনবাগ প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগের অর্জুনতলা ইউপির দঃ গোরকাটা গ্রামের ফরাজি বাড়ির আলাউদ্দিনের বসত বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।গত শনিবার দুপুরে তারই ভাই জমির উদ্দিন,তার স্ত্রী লায়লা বেগম সহ লোকজন নিয়ে তাদের বসত ঘরে হামলা চালিয়ে ঘরের টিনের বেড়া,দরজা, জানালা,আলমিরা সহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি করে বলে দাবি করেন আলাউদ্দিনের স্ত্রী বিবি কুলছুম।

আলাউদ্দিনের স্ত্রী বিবি কুলছুম অভিযোগ করেন,ফরাজি বাড়ির ফজলুল হকের ছেলে তারই দেবর জমির উদ্দিনের সাথে পূর্ব থেকেই জমি সংক্রান্ত বিরোধ রয়েছে,তার স্বামী বাড়িতে না থাকার সুবাধে অভিযুক্ত জমির ও তার স্ত্রী লায়লা বেগম বিভিন্ন সময় নানা অত্যাচার সহ হুমকি ধমকি দিয়ে আসতো, তারই ধারাবাহিকতায় শনিবার দা,শাবল,লাঠি নিয়ে আলাউদ্দিনের বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়ে ক্ষতি সাধন করে এবং মালামাল নিয়ে যায়।এ সময় বাধা দেয়ার চেষ্টা করলে তাদেরকে বসত বাড়ি থেকে বিতাড়িত ও খুন,গুম করার হুমকি প্রদান করে বলে অভিযোগ করেন বিবি কুলছুম।

এ বিষয়ে সেনবাগ থানায় বিবি কুলছুম বাদী হয়ে জমির উদ্দিন ও তার স্ত্রী লায়লা বেগমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে থানা জিডি নং(৫৬৫ তাং-১২/১১/২০২২)হিসেবে গ্রহন করে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আবদুল বারেক বিষয়টি তাকে কেউ অবগত করেননি বলে দাবি করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান তিনি বিষয়টি অবগত হয়েছেন এবং যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহন করবেন।

Loading