সন্তানকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথে সিএনজি দুর্ঘটনায় প্রাণ গেল মায়ের

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ , অক্টোবর ১৮, ২০২২

সন্তানকে নিয়ে ডাক্তারের কাছে যাচ্ছিলেন সিএন.জি  করে মা শাকিলা আক্তার ও বাবা মোস্তফা কামাল। কিন্তু পথে মুখোমুখি একটি বাস সিএনজিকে  ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়েন। সৌভাগ্যক্রমে স্বামী-সন্তান বেঁচে গেলেও মারা গেছেন শাকিলা আক্তার (২৫)।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সরকার হাট এলাকায় পিএবি সড়কে দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় শাকিলার স্বামী মোস্তফা কামাল (৩৫) ও ছেলে আরিয়ান (৫) আহত হন। তাদের বাড়ি উপজেলার বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রামে। মোস্তফা কামাল কোরিয়ান ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্তানকে নিয়ে অটোরিকশায় করে ডাক্তারের কাছে যাওয়ার সময় শহরগামী দ্রুতগতির একটি বাস সিএনজিটিকে  ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়েন তিনজনই। গুরুতর আহত অবস্থায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শাকিলাকে মৃত ঘোষণা করেন দুপুর সাড়ে ১১টায়।

দুপুরের দিকে শাকিলার মরদেহ যে স্ট্রেচারে ছিল, সে স্ট্রেচার ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় আরিয়ানকে। চোখে অবিশ্বাস নিয়ে বারবার মাকে ছুঁয়ে দেখছিল সে। কান্নাজড়িত কণ্ঠে শুধু বলছে, ‘আম্মুকে ডাক্তার দেখাও।’

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বলেন,দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে৷

Loading