শেখ হাসিনা আছেন বলেই দেশ অদম্য গতিতে চলছে

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৯, ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ না থাকলে বাংলাদেশই থাকবে না। এদেশকে আর কোনো দিন পাকিস্তানপন্থীদের হাতে তুলে দেয়া হবে না বলে মন্তব্য করেন তিনি।

সোমবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সম্পাদকদের যৌথসভায় যোগ দিয়ে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, “চিহ্নিত মহল দেশের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে চায়। তারা দেশ-বিদেশে ষড়যন্ত্রের জাল বুনছে। কিন্তু তারা জানে না শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতো পিছু হটতে জানেন না। তিনি এসবে ভয় পান না। শেখ হাসিনা আছেন বলেই দেশ অদম্য গতিতে এগিয়ে চলেছে।”তিনি বলেন, “এরা জানে না তিনি হেরে গেলে বাংলাদেশ হেরে যাবে, বাংলাদেশের স্বাধীনতা হেরে যাবে, মুক্তিযুদ্ধের চেতনা হেরে যাবে। যদি শেখ হাসিনা ক্ষমতায় না থাকেন বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না।”

বিএনপি দেশকে আবারও পাকিস্তান বানাতে চায় উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “মির্জা ফখরুল সাহেব বলেছেন, পাকিস্তান আমলেই ভালো ছিলাম। তাদের মনের কথা বেরিয়ে গেছে। এই জাতীয়তাবাদীরা আবারও বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। কিন্তু আমরা প্রিয় জন্মভূমিকে পাকিস্তান বানাতে দেবো না।”

সভায় আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে দলের পক্ষ থেকে আলোচনা সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেদিন বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

Loading