পার্বতীপুরে ৬শ’ ছিন্নমূল মানুষের জন্য ডু-নেশন’র ইফতার আয়োজন

মনজুরুল হক মঞ্জু মনজুরুল হক মঞ্জু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ , এপ্রিল ৬, ২০২২

ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ডু-নেশন দিনাজপুরের পার্বতীপুরে সমাজের সুবিধাবঞ্চিত গরিব, দুস্থ ও অসহায় ছিন্নমূল ৬শ’ মানুষের জন্য রমজানের ইফতার আয়োজন করে। গতকাল মঙ্গলবার (৩রমজান) স্বেচ্ছাসেবী সংগঠন ডু-নেশন এর আর্থিক সাহায্যে পার্বতীপুর রেল স্টেশন জংশনের ৫ নম্বর প্লাটর্ফমে এ ইফতারের আয়োজন করেন। এসময় উপস্থিত ছিলেন- পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইয়ংস্টার কাবের সভাপতি, নাট্যজন ও সংগঠক আমজাদ হোসেন, ল্যাম্ব হাসপাতালের প্রোগ্রাম ম্যানেজার, সমাজকর্মী মাহতাব লিটন ও কাস্টমস অফিসার সাগর আহম্মেদ প্রমুখ।
এসময় জননেতা আমজাদ হোসেন বলেন, নিজ বাসায় ইফতার করা বাদ দিয়ে ছিন্নমুল মানুষের সাথে ইফতার করলাম। তাদের সাথে ইফতার করতে পেরে আমার খুব ভাল লাগলো। আমাকে পেয়ে তারাও অনেক খুশি হয়েছে। আমি মানুষের ভালবাসা পেয়ে অনুপ্রাণিত।
ডু-নেশন এর উদ্দোক্তা বিজ্ঞাপন নির্মাতা ও বাচিক শিল্পী সৈয়দ আপন আহসান জানান, মানুষের জন্যই তো মানুষ। ডু-নেশন ঢাকার পাশাপাশি পার্বতীপুর, রংপুরসহ বিভিন্ন এলাকায় এই ধরণের ছোট ছোট কার্যক্রম করে আসছে। ‘মূলত আত্মীয়স্বজন বন্ধুদের আর্থিক সহায়তায় এই ধরণের কর্মসূচি চালু আছে। ১ম রমজানে পার্বতীপুরে ৩শ’ মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় ইফতারের ব্যবস্থা করা হয়েছে।

Loading