সেনবাগে লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ , এপ্রিল ৩, ২০২২

মোঃ আমির হোসেন(লিটন),সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ এপ্রিল) সকাল ১১টায় কলেজ প্রাঙ্গনে কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ লায়ন জাহাঙ্গীর আলম মানিকের সভাপতিত্বে ও কলেজের গভর্নিং বর্ডির সদস্য জাহাঙ্গীর আলম শুভ এবং ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরুল আলম সবুজের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক আসনের) সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মোহাম্মদ আবু ইউছুফ।এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সুবর্নচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আনম খায়রুল আলম চৌধুরী সেলিম,নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন,নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভায় মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, নাথেরপেটুয়া কলেজের অধ্যক্ষ আবদুর রশিদ,বিশিষ্ট শিল্পপতি ফরিদ উদ্দিন মাহমুদ,সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুস ছাত্তার,জিপিএ প্রাপ্ত ছাত্রী সামছুন নাহার সেতু ও নবাগত শিক্ষার্থী সিরাজুল মনিরা অর্পা প্রমুখ।

আলোচনা সভা শেষে অতিথিরা জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সম্মননা দিয়ে পুরস্কৃত করেন। দ্বিতীয় অধিবেশনে শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Loading