আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ , এপ্রিল ২, ২০২২

আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় উভয় পক্ষের অন্তত ৪ জন আহত হয়েছেন।

শনিবার (২ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে সাভার উপজেলাধীন আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন পূর্ব নরসিংহপুর এলাকায় এঘটনা ঘটে।

আহতদের একজন হলেন ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবু সামা মৃধা। তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের নাম ঠিকানা জানা যায় নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকার আঞ্জুমান গার্মেন্টস লিমিটেড কারখানার ঝুট নিয়ে আবু সামা মৃধা ও বাহাদুর মৃধার সাথে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে আবু সামা মৃধার অফিস ভাঙ্গচুর করে বাহাদুর পক্ষ। আধিপত্য বিস্তারে কোন এক পক্ষ চকলেট বোমা নিক্ষেপ করেন। এঘটনায় দুই পক্ষের ৩ থেকে ৪ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শী ফার্ণিচার ব্যবসায়ী রিপন বলেন, আমি আমার দোকানেই ছিলাম এসময় হঠাৎ বাহাদুর ও তার সহযোগীরা অতর্কিত হামলা চালায়। এসময় বাহাদুরের সহযোগীরা পিস্তল বের করে ৪ টি ফায়ার করেন। আমি ভয়ে দোকানে ঢুকে পরি।

আহত আবু সামা মৃধার মেয়ে স্বর্ণালী জানান, আমার বাবা সকালে সাভার উপজেলা ভাইস চেয়ারম্যানের অফিসে যান। সেখান থেকে বিকেলে ফিরে অফিসে আসলে বাহাদুর ও তার সহযোগীরা বাবার ওপর হামলা চালায়।

এসময় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাঙ্গচুর করেন তারা। বাবা আহত হলে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এব্যাপারে বাহাদুর মৃধার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি ।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Loading