রামগড়ে সিএনজি-পিকআপ সংঘর্ষে ঘটনাস্থলে দুজনের মৃত্যু

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ , মার্চ ২৭, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে সি এন্ড জি পিকআপ সংঘর্ষে ঘটনাস্থলে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ স্থানান্তর করা হয়েছে।
২৭ শে মার্চ সন্ধ্যা ছয়টায় খাগড়াছড়ি -রামগড় সড়কের তৈচালার সোমা চন্দ্রপাড়া প্রাথমিক বিদ্যালয় এর সামনে র মোড়ে রামগড় থেকে জালিয়াপাড়া গামী একটি সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তাসলিমা আক্তার (২৭)ও তার এক বছর বয়সী কন্যা সন্তান তানহার মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শী মোঃ শাহাদাত হোসেন জানান পাতাছড়ার সালেহ আহম্মদের স্ত্রী তাসলিমা আক্তার মেয়েকে নিয়ে বাপের বাড়ি রামগড় পৌরসভা ২ নং ওয়ার্ডের বল্টুরাম গ্রাম থেকে শ্বশুর বাড়ি পাতাছড়া যাচ্ছিলেন।
দুর্ঘটনায় আহতরা হলেন রামগড় উপজেলার যৌথ-খামারে মংপ্রু মারমা, নাকাপার আজিজুল্লাহ (১৭) বলিপাড়ার মোঃতানভীর( ৭০) উত্তর ফটিকছড়ির আধার মানিকের রওশনারা বেগম( ৬৫) কুমিল্লার হোসেনপুরের মমতাজ বেগম (৬০)
রামগড় থানার আবাসিক মেডিকেল অফিসার মোঃ ডাঃ ফরহাদ কামাল জানান, মা-মেয়ের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে, গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো শামসুজ্জমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে যায়, আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে যায়।
এদিকে মা-মেয়ের মৃত্যুর মর্মান্তিক সড়ক দুর্ঘটনার খবর পেয়ে রামগড় হাসপাতালে ছুটে যান রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোঃ ইফতেখার উদ্দিন, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান, রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২ নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম আলমগীর, মহিলা কাউন্সিলর কনিকা বড়ুয়া।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো হাসানুজ্জামান জানান,দুর্ঘটনাকবলিত সিএনজিটি পুলিশ হেফাজতে আছে।বালুবাহী পিকআপ ও তার ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে।দুর্ঘটনার বিষয়ে রামগড় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

Loading