রামগড়ে ওয়ালটনের দ্বিতীয় শোরুমের উদ্বোধন

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ , মার্চ ২০, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড়ে বর্নাঢ্য আয়োজনে দেশীয় ইলেকট্রনিকস পণ্য ওয়াল্টনের দ্বিতীয় শোরুম উদ্বোধন এবং ওয়াল্টন দিবস পালিত হয়েছে।
রবিবার(২০ মার্চ)বিকেলে রামগড় উপজেলার ওয়াল্টন পণ্য পরিবেশক সোমা ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী তাপস বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে দ্বিতীয় শো-রুম উদ্বোধন এবং ওয়াল্টন দিবস পালন উপলক্ষে চৌধুরী মার্কেটস্থ শোরুম থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।শোভাযাত্রাটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষীণ করে নবনির্মিত শফি কোম্পানি মার্কেটের সামনে এসে শেষ হয়।
পরে মার্কেটের দ্বিতীয় তলায় ফিতা ও কেক কেটে নতুন শো-রুম উদ্বোধন করেন ওয়াল্টন ডিস্ট্রিবিউট নেটওয়ার্কের সিনিয়র ডেপুটি এসিস্ট্যান্ট ডিরেক্টর রেদোয়ান রহমান।
এসময় ওয়াল্টন পরিবেশক “সোমা ইলেকট্রনিক্স “এর পক্ষ থেকে পাঁচ জন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা প্রমোদ বিহারি দেবনাথ,সাংবাদিক নিজামুদ্দিন লাভলু,সফি কোম্পানি মার্কেটের মালিক নিজাম উদ্দিন,
সফিকোম্পানি মার্কেট ব্যাবসায়ী সমিতির সভাপতি ও সাংবাদিক মোঃ বাহার উদ্দিন,বাজারের বিশিষ্ট ব্যবসায়ীগণ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। পরিবেশক তাপস বিশ্বাস বলেন,ক্রেতাদের চাহিদা অনুযায়ী শো-রুমে বাহারি রঙ ও ডিজাইনের টিভি, ফ্রিজ, এসি, মোবাইল ফোন, রুম হিটার, চার্জার লাইট, ইলেকট্রনিক্স চুলা, জুস মেকার, ব্লেন্ডার, রাইস কুকার, ল্যাপটপ, ওভেন,পানির ফিল্টার, ওয়াশিং মেশিনসহ যাবতীয় ওয়ালটন পণ্য সামগ্রী এখানে পর্যাপ্ত পরিমাণে মজুদ রাখা আছে।যে কেউ চাইলে সুলভ মূল্যে পছন্দ অনুযায়ী তার প্রয়োজনীয় পণ্য ক্রয় করে নিতে পারবে।
তিনি আর ও বলেন,মানে সেরা, দামেও সস্তা। সাশ্রয়ী দামে দেশীয় ওয়াল্টন পণ্য পাওয়ার নিশ্চয়তা এবং বিক্রয়োত্তর সেবার মান ভালো হওয়ায় সকল শ্রেণীর ক্রেতাদের পছন্দ ওয়ালটন পণ্য।তাই দেশের গন্ডি পেরিয়ে এটি এখন বিদেশেও রপ্তানি হচ্ছে।

Loading