‘পাপড়ী রক্তদান’ ফাউন্ডেশন এর নেত্রকোণা জেলা কমিটি (২০২১-২০২২)ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ , নভেম্বর ১৭, ২০২১

পাপড়ী রক্তদান ‘ফাউন্ডেশন’র’র নেত্রকোণা জেলা কমিটি ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠান মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৬ ঘটিকায় নেত্রকোণার মোক্তারপাড়াস্হ এক্সেল কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাওর বন্ধু মোঃইকবাল হোসেন। আরো বক্তব্য রাখেন ‘পাপড়ী রক্তদান’ ফাউন্ডেশন’র শিক্ষা বিষয়ক উপদেষ্টা সামছুদ্দোহা ফরিদ,বিভাগীয় সভাপতি শামীম তালুকদার, নবগঠিত জেলা কমিটির সভাপতি মোঃশেখ রাসেল,সিনিয়র সহ-সভাপতি বিজয় দাস,সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃরুকন উদ্দীন, প্রানবন্ত ও জোরাল বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র মহাসচিব ইন্জিনিয়ার মোঃআফজাল হোসেন।সঞ্চালনায় ছিলেন সুস্হির সরকার।
পাপড়ী রক্তদান ‘ফাউন্ডেশন ২০১৮ সালে প্রতিষ্ঠা লাভ করে। এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে মূমূর্ষ রোগীকে রক্তদানে সহায়তা করণ ও জনকল্যাণার্থে কাজ করা। এটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। এ সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি হলেন নাজমুল হাসান ফিরোজ সাই।
উক্ত সংগঠন জনকল্যাণার্থে কাজ করার লক্ষ্যে নেত্রকোণা জেলা কমিটি ঘোষণা করেন বিভাগীয় সভাপতি শামীম তালুকদার। ৬৬টি সদস্যের এ কমিটি ঘোষিত হয় ১৬ নভেম্বর।
পাপড়ী রক্তদান ফাউন্ডেশনের জেলা কমিটিতে যারা মনোনীত হয়েছেন তারা হলেন যথাক্রমে শেখ রাসেল, সভাপতি, বিজয় দাস, সিনিয়র সহ সভাপতি, সুস্থির সরকার, সহ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, সহ সভাপতি, জসিম উদ্দিন খান, সহ সভাপতি, শাওন হাসান রূপক,সহ সভাপতি, রাজিবুল হাসান, সহ সভাপতি, মোরছালিন,সাধারণ সম্পাদক, রুকন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এবং আরও ৫৭ জন কে পদ পদবী দিয়ে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নেত্রকোণা জেলা কমিটি ঘোষিত হয়। পরবর্তীতে উপজেলা কমিটি গঠন করা হবে।

Loading