কালিহাতীতে আ’লীগ প্রার্থীর পোস্টার ছেড়ার অভিযোগ

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ , নভেম্বর ১৬, ২০২১

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেনের নির্বাচনী ( নৌকা প্রতিক)পোস্টার ছেড়ার অভিযোগ উঠেছে।

রোববার (১৪ নভেম্বর) রাতের আধাঁরে ইউনিয়নের বিভিন্ন জায়গায় নৌকা মার্কার নির্বাচনী পোস্টার ও ফেস্টুন ছেড়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে নৌকা মার্কার প্রার্থী কালিহাতী রিটার্ননিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার খবর পেয়ে মগড়া ফাঁড়ির পুলিশের এসআই প্রবীর ভট্টাচার্যের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগামী (২৮ নভেম্বর ) ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রচার-প্রচারণার এমন কর্মকান্ড অশোভনীয় বলে মনে করছেন স্থানীয়রা।

ইতিমধ্যে নৌকা মার্কার পোস্টার ছেড়ার মত নোংরামি ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন সুশীল সমাজের ব্যক্তিবর্গরা।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন সোমবার(১৫ নভেম্বর) দুপুরে এ প্রতিবেদককে জানান, নির্বাচনে অংশ নেয়া অপর প্রার্থীর পোস্টার ঠিক রয়েছে। কিন্তু দুঃখজনক হলো রাতের আঁধারে দুস্কৃতিকারীরা চোরের মত আমার নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলছে।

এছাড়াও আমার অফিস সহ ইউনিয়নের বিভিন্ন জায়গায় লাগানো পোস্টার ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুস্কৃতিকারীরা। তিনি বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত দেখে প্রতিপক্ষের লোকজন এই ধরনের নোংরা কাজে লিপ্ত হয়েছে। আমার পোস্টার ছিড়া ও কর্মিকে হুমকির বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে আনোয়ার হোসেন জানান।

মগড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক এসআই প্রবীর ভট্টাচার্য বলেন, আওয়ামী লীগ প্রার্থীর পোস্টার ও ফেস্টুন ছেড়ার এই ঘটনা শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ তৎপর রয়েছে এই ঘটনার সাথে যারা জড়িত তাদের খোঁজে বের করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Loading