ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য রাজু আহমেদ

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ , এপ্রিল ৯, ২০২৪

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আশুলিয়ার সর্বস্তরের জনগণসহ দেশ ও দেশের বাইরের তথা বিশ্ব মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও রাজু গ্রুপের চেয়ারম্যান মোঃ রাজু আহমেদ।

রাজু আহমেদ শুভেচ্ছা বার্তায় বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী’র পক্ষ থেকে ও রাজু গ্রুপের পক্ষ থেকে আশুলিয়ার সর্বস্তরের জনগণসহ দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। তাই সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দের সাথে এই উৎসব উদযাপন করতে পারে।

তিনি আরও বলেন, আমরা প্রত্যেকে যেন এই ঈদুল ফিতরের শিক্ষা আমাদের নিজেদের জীবনে বাস্তবায়ন করতে পারি এবং মানুষের প্রতি সহানুভূতিশীল হতে পারি । আমি দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আকুল আহবান জানাই । পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। ঈদ মোবারক।

Loading