বশেমুরবিপ্রবিতে শিক্ষকের অকাল মৃত্যুতে শিক্ষক সমিতি কর্তৃক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ , অক্টোবর ১৯, ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান এর অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি কর্তৃক আয়োজিত এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ(মঙ্গলবার)বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ৫০১ নং রুমে দুপুর ১২টায় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. একিউএম মাহবুব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ শাহজাহান, মানবিক অনুষদের ডিন আশিকুজ্জামান ভূঁইয়া, আইন অনুষদের ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ রাজিউর রহমান, ব্যবসায় অনুষদের ডিন মোঃ রোকনুজ্জামান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান, সুকান্ত বিশ্বাস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ কামরুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. একিউএম মাহবুব বলেন,মসিউর রহমান স্যার শুধু বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী বা শিক্ষা নিয়ে ভাবেননি তিনি বিশ্ববিদ্যালয় নিয়েও ভেবেছেন।তিনি এ বিশ্ববিদ্যালয়ে ছিলেন মাত্র সাত বছর ছিলেন আর এই সাত বছরে তিনি ছাত্র-ছাত্রীর মাঝে এত জনপ্রিয় ছিলেন যা অতুলনীয়।তিনি একজন সত্যিকারের ছাত্র-ছাত্রী গড়ার কারিগর ছিলেন।

তিনি আরো বলেন,আমরা মসিউর রহমান স্যারের মাগফিরাত কামনা করছি এবং তার জন্য দোয়া করছি আল্লাহ তায়লা যেন তাকে জান্নাত দান করে।

অনুষ্ঠান শেষে প্রয়াত মসিউর রহমানের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।