দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকা’র ১৬ তম বর্ষপূর্তি ও প্রতিনিধি সম্মেলন ঃ সাংবাদিক শামীম তালুকদার কে ময়মনসিংহ বিভাগীয় ব্যুরো প্রধানের দায়িত্ব অর্পণ —

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ , অক্টোবর ১৫, ২০২১


সামছুদ্দোহা ফরিদ
দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকা ‘র ১৬তম বর্ষপূর্তি ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয় ১৫অক্টোবর পল্টন টাওয়ারের দ্বিতীয় তলায়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক আজকের বসুন্ধরা’র ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল রানা।
প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন স্কয়ার হাসপাতাল প্রধান প্রফেসর ড.মোঃ আনোয়ার হুসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন এবং বক্তব্য প্রদান করেন বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সম্পাদক ও প্রকাশক (CNA, Corruption News Agency) ফরিদ খান, লায়ন খান আক্তারুজ্জামান এম জে এফ সদস্য,কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটি, বাংলাদশ আওয়ামী লীগ আরো বক্তব্য রাখেন চীফ রিপোর্টার সাইদুর রহমান বাবুল, সেলিম,কক্সবাজার জেলা প্রতিনিধি, প্রভাষক ও সাংবাদিক আতাউর রহমান সোহাগ,সিনিয়র স্টাফ রিপোর্টার আপেল,ময়মনসিংহ ব্যুরো প্রধান শামীম তালুকদার প্রমুখ।
উল্লেখ্য , ময়মনসিংহ বিভাগীয় বিশেষ প্রতিনিধি শামীম তালুকদারের কাজে সন্তোষ প্রকাশ করে তাকে ময়মনসিংহ বিভাগীয় ব্যুরো প্রধান পদে উন্নীত করে দৈনিক আজকের বসুন্ধরা পরিবার। প্রায় ৩শতাধিক সাংবাদিকে মুখরিত ছিল দৈনিক আজকের বসুন্ধরা পরিবার।

Loading