রামগড়ে প্রশাসনের তৎপরতায় চলছে কঠোর লকডাউন

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ , জুলাই ১, ২০২১

রামগড়ে কড়াকড়ি লকডাউন চলছে। নিত্য প্রয়োজনীয় মুদি দোকান, ঔষধের ফার্মেসি, ও কাঁচামালের দোকান ছাড়া বাকি সব দোকান বন্ধ।রাস্তায় বের হলেই পুলিশের জেরার মুখে পড়তে হচ্ছে মানুষকে। কোলাহলময় ব্যস্ততম শহর এখন নিরব নিস্তব্ধ। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে কম মানুষই।নেই সিএনজি অটরিক্সার দাপট।
সড়ক পথে কোভিড19 সম্পর্কে প্রচার প্রচারনা অব্যাহত রেখেছে তথ্য অফিস।
বৃহস্পতিবার (১ জুলাই) সকালে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে রামগড় বাজার,সোনাইপুল এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে বিভিন্ন স্থান থেকে ১১ জনকে আটক করা হয়েছে।আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান রামগড় থানার ওসি (তদন্ত) রাজিব কর।
এদিকে ভোর থেকেই জনসমাগম এড়াতে ও জনসচেতনতা সৃষ্টি করতে পুলিশ সদস্যদের তৎপরতা ছিল চোখে পরার মতো। জন প্রবেশরোধে ওসি তদন্তের নেতৃত্বে সিনেমা হল বাজারে এবং সেকেন্ড অফিসার মজিবুর রহমানের নেতৃত্বে সোনাইপুলে পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়।এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযানে অংশ নেন সদ্য যোগদানকৃত রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমী পিপিএম( সেবা)ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুজ্জামান।

করোনা ভাইরাস বিস্তার রোধে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ সকলের সহযোগিতা কামনা করে বলেন, উপজেলায় বহিরাগতদের প্রবেশ ঠেকাতে আইনশৃংখলা বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়াও তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলাচল আহবান জানান।

Loading