ঢাবি ছাত্র হাফিজের মৃ'ত্যু

এলএসডি মা’দক সহ বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র গ্রে’প্তার

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ , মে ২৭, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর ঘটনা তদন্তে নেমে দেশে নতুন এক ভয়ঙ্কর মাদক ‘এলএসডি’ এর সন্ধান পেয়েছে পুলিশ। ওই মাদকের চালানসহ বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। যারা মারা যাওয়া ঢাবি’র ছাত্র হাফিজুর রহমানেরই বন্ধু। দেশে এই প্রথম ‘এলএসডি’ মাদক জব্দ করা হলো বলে দাবি করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বৃহস্পতিবার (২৭ মে) সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানান ডিবির প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

এর আগে ডিবি পুলিশ গতকাল বুধবার (২৬ মে) দিনগত রাতে রাজধানী ঢাকায় অভিযান চালিয়ে এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) নামক মাদকসহ নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) সাদমান সাকিব রুপল (২৫) এবং আশাব ওয়াদুদ তুর্যকে (২২) গ্রেপ্তার করে। অন্যদিকে একই ঘটনায় ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (আইইউবি) ছাত্র আদিব আশরাফকে (২৩) গ্রেপ্তার কলে। তারা এই মাদক কারবারে এবং হাফিজুর রহমানের মৃত্যুর সঙ্গে সম্পৃক্ত বলে জানিয়েছে ডিবি।

অভিযানটি চালিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের রমনা বিভাগ। ব্রিফিংয়ে এ কে এম হাফিজ আক্তার বলেন, নেদারল্যান্ড থেকে এই মাদক বাংলাদেশে নিয়ে আসেন তারা। ফেসবুক গ্রুপের মাধ্যমে এই মাদক বিক্রি করা হতো।

Loading