রামগড়ে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ , এপ্রিল ৩০, ২০২১

খাগড়াছড়ির রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ঈদুল ফিতর উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৩০এপ্রিল) সকালে ২ নং পাতাছড়া ইউনিয়ন পরিষদের মাঠে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ জনপ্রতি ৫ শ টাকা সুবিধাভোগী ব্যাক্তিদের হাতে তুলে দেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

চলমান লকডাউনের কারণে নিন্ম আয়ের কর্মহীন শ্রমজীবী মানুষের মুখে হাসি ফোটাতে এবং ঈদুল ফিতর উপলক্ষে দূর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক (জি আর) বরাদ্দ দেওয়া প্রতি জনকে ৫০০ টাকা বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ,পাতাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী,সমাজ সেবা কর্মকর্তা আজিজুর রহমান আনজুম, ইউ পি সদস্যবৃন্দ, ইউপি সচিব মিজানুর রহমান, স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এসময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা বলেন, সরকার সব সময় গরীব অসহায় ও নিন্ম আয়ের মানুষের পক্ষে কাজ করে যাচ্ছে। আজ ইউনিয়নে ৫ শত পরিবারের মাঝে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।এছাড়াও প্রত্যেককে ১ টি করে মাস্ক দেওয়া হয়েছে। সকলকে সাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহারের আহ্বান জানান তিনি।

Loading