উপকূলের গুণি লেখক নুরুল আমিনের”জীবন জেগে থাকে”একুশের বইমেলায়

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ , মার্চ ৩১, ২০২১

সাংবাদিক, কবি, নাট্যকার ও লেখক মো. নুরুল আমিনের লেখা নতুন বই প্রকাশিত হয়েছে।”জীবন জেগে থাকে” নামক বইটি প্রকাশ করেছে বাডস প্রকাশনী। অমর একুশে বইমেলায় বাংলা একাডেমি প্রাঙ্গণে ৭৩৬ নং স্টলে বইটি পাওয়া যায়। মূল্য ৪০০ টাকা।

লেখক মো. নুরুল আমিন জীবন সংগ্রামের কঠিন বাস্তবতায়ও তিনি লিখে চলেছেন সমাজ, দেশ ও জীবনবোধ থেকে নেয়া তাঁর অভিজ্ঞতার কথা।সীমাবদ্ধতা ও প্রতিকূলতাকে জয় করে প্রকাশ হচ্ছে তাঁর একটির পর একটি বই।সীমাহীন আত্মপ্রত্যয়ী এই লেখকের নতুনবই ‘জীবন জেগে থাকে’।
তিনি দ্বীপ জেলা ভোলার লালমোহন পৌরসভার ১১নং ওয়ার্ড বালুচর গ্রামে ১ এপ্রিল ১৯৭৬ সালে জন্মগ্রহণ করেন। ছোটোবেলা থেকে তিনি লেখালেখি করেন।

তিনি জানান, অনেক পথ অতিক্রম করে অব্যক্ত কষ্ট বুকের ভেতর চাপা রেখেই এ বইটি বের করতে হয়েছে। তিনি বই প্রকাশনায় নিরবিচ্ছিন্ন সময় দিতে গিয়ে রাজধানী ঢাকায় অসুস্থ হয়ে পড়েন।তবুও হাল ছাড়েননি অদম্য সাহসী এ লেখক।
ভোলার লালমোহনের নন্দিত লেখক নুরুল আমিন উপকূল সাহিত্য সংসদ ভোলা’র সহ-সভাপতি এবং
লালমোহন প্রেসক্লাবের সদস্য।

স্বপ্নের ফসল ‘জীবন জেগে থাকে’ বইটি লেখক ও পাঠক মহল গ্রহণ করলে নুরুল আমিনের মতো শেকড়সন্ধানী লেখকরা প্রেরণা পাবে, সৃষ্টি হবে তাঁর মতো নতুন লেখক।গুণী লেখকের প্রতি শুভ কামনা জানিয়েছেন সাহিত্যপ্রেমিরা।

বই: জীবন জেগে থাকে
লেখক: নুরুল আমিন, মোবাইল: ০১৭৫৯৬৪৮৬২৬
অমর একুশে বইমেলা-২০২১
প্রচ্ছদ শিল্পীঃ মো. ইউসুফ, সৃষ্টি ডিজাইন। প্রকাশনঃ বাডস। বাংলা বাজার, ঢাকা।

Loading