সকালে সড়কে ঝরলো ৯ প্রাণ, আহত ১১

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ , মার্চ ২১, ২০২১

সাত সকালে দেশের দুই জেলার বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ৯টি তাজা প্রাণ। আজ রোববার ভোরে ও সকালে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোড, ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দি ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাগুটিয়ায় পৃথক দুর্ঘটনায় এসব প্রাণহানি ঘটে। এছাড়া এসময় আহত হয়েছে আরও ১১ জন।

জানা গেছে, ঢাকা-খুলনা মহাসড়কের মাছিকান্দি নামক স্থানে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। রোববার সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস খুলনাগামী একটি ট্রাকের সঙ্গে ঢাকা-খুলনা মহাসড়কের মাছিকান্দি নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুজনের মৃত্যু হয়। আহত হয় ১৬ জন। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে মৃত্যু হয় এক শিশুসহ ৪ জনের।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল খায়ের জানান, লাশগুলো উদ্ধার করে করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনার ব্যবস্থা করা হয়েছে। তবে হতাহতের পরিচয় এখনও জানা যায়নি।

অপরদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রোববার ভোর রাতে ভাঙ্গা বিশ্বরোডে এই ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে- শফিকুল খানের পুত্র সাকিল খান (২২)। সে ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহত দুজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানান, রোববার ভোরে সাকিল তার দুই বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশ্য রওয়ানা দেয়। ভাঙ্গা বিশ্বরোডে পৌঁছলে তাদের মোটরসাইকেলের সাথে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেলে থাকা সাকিলসহ দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাগুটিয়ায় ট্রাক চাপায় একজনের মৃত্যু হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত এখনও জানা যায়নি।

Loading