আশুলিয়ায় ২.৫ লাখ টাকার হেরোইন ও ইয়াবা সহ মাদকব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ , মার্চ ১০, ২০২১

আশুলিয়ার বাইপাইল থেকে প্রায় ২.৫ লাখ  টাকার হেরোইন ও ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ সময় ৩ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

বুধবার(১০ মার্চ) রাতে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ এ তথ্য জানান।

বিজ্ঞাপনচালিয়ে যেতে স্ক্রোল করুন
মঙ্গলবার (০৯ মার্চ) রাত ১০ টার দিকে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড সংলগ্ন বিসমিল্লাহ হোটেলের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ। এ অভিযানে তিন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলঃ মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারী গ্রামের মোঃ জয়নাল শেখের ছেলে মোঃ আমিরুল(৩২), টাঙ্গাইল জেলার নাগরপুর থানার তেবাড়িয়া গ্রামের মৃত জাদব আলী সিকদারের ছেলে মোঃ জাহাঙ্গীর সিকদার ওরফে ডিলার জাহাঙ্গীর(৪৪) এবং একই থানার কাঠালতলী গ্রামের মোঃ লাল মিয়ার ছেলে মোঃ সোহেল রানা(২২)।

তাদের কাছ থেকে ৫০টি ইয়াবা যার বাজারমূল্য প্রায় ১৫ হাজার টাকা এবং ৬২৩ পুরিয়া হেরোইন যার বাজারমূল্য প্রায় ২ লাখ ২৪ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়। এ সময় আরো ২ আসামী পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের কাছ থেকে পাওয়া তথ্য মতে পুলিশ জানায় পলাতক আসামীরা হলঃ আশুলিয়া থানার তেতুলতলা গ্রামের মোঃ জামাল (৩৫) এবং একই থানার মধ্য গাজিরচট এলাকার ইসহাকের ছেলে মোঃ নুরুল ইসলাম(৩০)।

উল্লেখ্য এর আগে আসামী জাহাঙ্গীর সিকদার ওরফে ডিলার জাহাঙ্গীরের নামে আশুলিয়া থানায় ৫ টি মাদক মামলা রয়েছে।

আশুলিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক হারুন ঢাকা অর্থনীতিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইলে অভিযান চালিয়ে ৩ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছি। তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা এবং ৬২৩ পুরিয়া হেরোইন জব্দ করেছি। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।