সাভারে পৃথক স্থান থেকে দুই জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ , মার্চ ৯, ২০২১

সাভারে আলাদা স্থান থেকে দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের নাম জানা গেলে অপরজন অজ্ঞাত।

সোমবার (০৮ মার্চ) সাভারের ভাকুর্তা এলাকার ঢাকা উদ্যানের বিপরীত কোটালীপাড়া এলাকায় নদী থেকে অজ্ঞাত যুবক ও রাত ৯ টার দিকে সিএনবি বাস স্ট্যান্ড এলাকার ঢাকা আরিচা মহাসড়কের পাশ থেকে অপর জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের এক জন হলেন রনি (৩৫)। এক জনের নাম জানা গেলেও দুই জনেরই বিস্তারিত পরিচয় এখনো জানাতে পারেনি পুলিশ।

সাভার আমিনবাজার নৌ থানা পুলিশ পরিদর্শক আলমগীর শেখ জানান, সাভারের ভাকুর্তা এলাকাকার ঢাকাউদ্যানের বিপরীত কোটালীপাড়া এলাকায় বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত যুবকের মরদেহ ভাসতে দেখে নৌ পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

অপরদিকে সাভারের সিএন্ডবি এলাকায় ঢাকা আরিচা মহাসড়কের পশ্চিম পাশ থেকে রনি নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। পথচারীদের খবরের ভিত্তিতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, সড়কের পাশে ওই যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।