আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন কৃষক লীগ নেতা হিজবুল বাহার রানা

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ , মার্চ ৯, ২০২১

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন তৃণমূলের ক্লিন ইমেজের অধিকারী রাজনৈতিক ব্যাক্তি, তৃণমূল থেকে গড়ে উঠা জনপ্রিয় নেতা কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জনাব হিজবুল বাহার রানা।

তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার ৭ নং বশিকপুর ইউনিয়নের বশিকপুর গ্রামের মরহুম মাওলানা গোলাম মোস্তফার সুযোগ্য সন্তান। তিনি বর্তমানে লক্ষ্মীপুর শহরের মাদাম উত্তর মজুপুর আমিন ভিলাতে বসবাস করছেন।

এদিকে বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী’সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জনাব হিজবুল বাহার রানাকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার জন্য জোরালোভাবে দাবি তুলেছেন। তার পক্ষে নেতা-কর্মী ও সমর্থকরা বিভিন্নভাবে প্রচারণাও শুরু করেছেন। তাকে সমর্থনের বিষয়টি স্থানীয়ভাবে ছড়িয়ে পড়েছে। তাকে দলীয় মনোনয়ন দিতে দলের নেতা-কর্মী এবং সমর্থকরা তার পক্ষে ব্যাপক প্রচার-প্রচারনা চালাচ্ছেন। ফেসবুক স্ট্যাটাসের পাশাপাশি বিভিন্ন এলাকায় সাঁটানো হয়েছে তার পোস্টার ও ফেস্টুন।

হিজবুল বাহার রানা বলেন, দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুরবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি। এলাকার সাধারণ মানুষের আপদে-বিপদে তাদের পাশে থেকেছি। দলীয় সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন যে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও ত্যাগী নেতাদের মনোনয়ন দেওয়া হবে। এ জন্যই আমি আশাবাদী। এই আসন থেকে আমাকে মনোনয়ন দেওয়া হলে আমি জয়লাভ করতে পারবো ইনশাল্লাহ।