ত্রিশালে টানা তিনবারের নির্বাচিত মেয়রকে প্রেসক্লাবের সংবর্ধনা

ময়মনসিংহ

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ , মার্চ ২, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে একাধারে তিনবারের নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছকে ত্রিশাল প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার(২ মার্চ) সকালে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাবের সকল সদস্য সহ সকল সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন নবনির্বাচিত মেয়র। সেই সাথে এই ধারা অব্যাহত রাখার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। তিনি আরও বলেন, একটি অঞ্চলের জনপ্রতিনিধি, প্রশাসন ও কলম সৈনিক যদি তাদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করে তবে সেই অঞ্চলের উন্নতি কেউ রুখতে পারবে না।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ত্রিশাল থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন। তিনি বলেন, ত্রিশাল পুলিশ প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করবে। মাদকের ক্ষেত্রে কোন ছাড় নেই। তিনি আরও বলেন আমি বা আমার পুলিশ প্রশাসন যদি কোন অন্যায় বা অপরাধ করি তবে অবশ্যই আপনারা লিখবেন। তবে হলুদ সাংবাদিকতা যেন কেউ না করে সেই দিকে খেয়াল রাখবেন। আপনারা যেকোনো তথ্য বা অভিযোগ জানতে সবসময় আমার সাথে যোগাযোগ করবেন। আমি চেষ্টা করবো আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করতে।

ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকারের সভাপতিত্বে ও বাসাস কেন্দ্রিয় কমিটির সমাজকল্যান সম্পাদক খোরশিদুল আলম মুজিবের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান সবুজ।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ত্রিশাল থানার তদন্ত ওসি সুমন চন্দ্র রায়, ত্রিশাল নিউজ ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, ত্রিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম, ত্রিশাল প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফরহাদ, আমাদের সময় প্রতিনিধি এইচ এম জোবায়ের হোসেন, আমার সংবাদ প্রতিনিধি মামুনুর রশিদ, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মেহেদী জামান লিজন, তৃতীয় মাত্রা প্রতিনিধি আতিকুল ইসলাম, মুক্ত খবর প্রতিনিধি ফকরুল ইসলাম, দৈনিক ভোরের চেতনা প্রতিনিধি সাইফুল আলম, স্বদেশ প্রতিদিন প্রতিনিধি ইমরান হাসান বুলবুল, , বিশ্ব মানচিত্র প্রতিনিধি আবু রাইহান, দেশ সংবাদ প্রতিনিধি রিয়াদুল ইসলাম, জবাবদিহি প্রতিনিধি রাকিবুল হাসান রনি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাইদুর রহমান সাঈদ প্রমূখ।