রোকসানা আক্তারকে ৪-৫-৬ সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ , জানুয়ারি ২৯, ২০২১

রাঙ্গামাটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ ও বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গামাটি পৌরশাখা ও কার্বারী-চাকমা সার্কেল ’র সাংগঠনিক সম্পাদক এবং স্থানীয় সকলের আস্থাভাজন রোকসানা আক্তার আসন্ন ৪-৫-৬সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী। তরুণদের মাঝে রোকসানা আক্তার যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য নাম।

এ বিষয়ে রোকসানা আক্তার ‘নিউজ৭১অনলাইন’ কে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি। দীর্ঘ দিন ধরে সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালন করে আসছি। আমি নেতা নয় সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিশার চেষ্টা করছি।

তিনি বলেন, আজ যারা আমাকে ভালবেসে কাউন্সিলর হিসেবে দেখতে চাইছে। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, যদি আমি জয়ী হই তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত ৪-৫-৬ ওয়ার্ড করার চেষ্টা করবো।

তিনি আরো বলেন, দল মত নির্বিশেষে আসন্ন নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই।

আমার জন্য সবাই দোয়া করবেন। আমি মিছিল মিটিংয়ের পাশাপাশি এলাকার উন্নয়নে কাজ করতে ভালোবাসি। সব সময়েই কাজের কথা আমার মনের ভেতরে থাকে। আমি দুই ঘন্টা বসে না থেকে এই দুই ঘন্টা ওয়ার্ড বাসীকে নিয়ে ভাবতে চাই।৪-৫-৬ ওয়ার্ডের সেবা জনগনের ধার গোঁড়ায় পৌঁছে দিতে চাই।

রোকসানা আক্তার বলেন, উন্নয়ণ হবেই, জনগন চাইলেও হবে, না চাইলেও হবে। আমার নেশা ও পেশা শুধু কাজ আর কাজ। আমার কাছে সকলেই সমান। কে কোন দলের সেটা জানার দরকার নেই। আমারওয়ার্ডে আমি সমানভাবে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, কাজ করতে গেলে অনেক বাধা আসবে তারপরও আপনাদের সহযোগীতায় সকল বাধা উপেক্ষা করে উন্নয়নমুলক কাজ করে যেতে চাই। ৪-৫-৬ ওয়ার্ডকে পরিবেশ বান্ধব ওয়ার্ড করার খুবই ইচ্ছে আমার। সকলের সচেতনতা বৃদ্ধির পাশাপাশি অপরাধ মুলক সকল কাজ আপনাদের নিয়ে প্রতিহত করতে চাই।

আমি সকলের কাছে দোয়া ও ভালবাসা চাই এবং আমার৪-৫-৬ ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে অতিতে ভালবেসে পাশে ছিল, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলে। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি।তাই আপনাদের অনুপ্রেরনায় এবার জবা ফুল মার্কায় ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুয়োগ দেবেন ।