প্রচারিত মিথ্যা সংবাদের প্রতিবাদে ভাইস চেয়ারম্যান শাহাদাৎ খানের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ , জানুয়ারি ৭, ২০২১

জমি দখল করতে বাধা দেওয়ায় মিথ্যা সংবাদ প্রচার করে সম্মাণ ক্ষুন্ন করার অভিযাগ তুলে সংবাদ সম্মেলন করেছে সাভার উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হাসান খাঁন। আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারী) সাভারের বাইপাইল এলাকায় নিজ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বাইপাইল বসুন্ধরা এলাকার শীর্ষ ভূমি দস্যু এম এ মতিন অস্ত্র ও ক্যাডার বাহিনী দিয়ে ভয়ভীতি দেখিয়ে নিরিহ মানুষের জমি দখল করে আসছিলেন।

পরে তিনি জমি দখল করতে বাধা প্রদান করলে এম এ মতিন বিভিন গণমাধ্যমে তাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার করান। মিথ্যা সংবাদ প্রচার করায় সম্মাণ ক্ষু্ন্ন করার অভিযাগ তুল তিনি এ সংবাদ সম্মলন করন।

সংবাদ সম্মলনে তিনি বলেন আমি কোন ভূমি দস্যু বা চাঁবাবাজ নই। একটি মহল আমার বিরুদ্ধ ষড়যন্ত্র করে প্রতিনিয়ত হয়রানী করে যাচ্ছেন।

এসময় তিনি আরও বলন আমি যদি কোন অপরাধ করি তাহলে প্রশাসন আমার বিরুদ্ধ যে ব্যবস্থা নিবেন আমি রাজি আছি। মিথ্যা অভিযোগ করে যারা সম্মাণ ক্ষুন্ন করছে তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানান তিনি। সংবাদ সম্মেলনে এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সংবাদ কর্মীরা উপস্থিত ছিলন।