শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মন্টু তালুকদারের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ , ডিসেম্বর ২১, ২০২০

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর পৌরসভার নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, শরীয়তপুরের ঐহিত্যবাহী তালুকদার পরিবারের কৃতি সন্তান ও সমাজ সেবক মঞ্জুর হোসেন মন্টু তালুকদার।

বরিবার (২০ ডিসেম্বর ২০২০) দুপুরে শরীয়তপুর জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ জাহিদ হোসেনের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন তিনি। এসময় দলীয় নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরআগে বিপুল সংখ্যক ভোটার, দলীয় নেতাকর্মী ও সমর্থক তাঁর সাথে নির্বাচন অফিসের সামনে জমায়েত হয়।

এব্যাপারে কাউন্সিলর প্রার্থী মন্টু তালুকদার বলেন, শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডকে একটি আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত ওয়ার্ডে রূপান্তরিত করতে আমি কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি বিজয়ী হয়ে ৮নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠা করবো। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এ ব্যাপারে ৮নং ওয়ার্ডের অনেকেই বলেন, শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মধ্যে মন্টু তালুকদার আলোচনা ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি সকল দূর্যোগে ৮নং ওয়ার্ড বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে ৮নং ওয়ার্ডকে একটি উন্নত ও সমৃদ্ধ মডেল ওয়ার্ডে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি শরীয়তপুর পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।