ত্রিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে সেমিনার ও পুরষ্কার বিতরণ

ময়মনসিংহ

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ , ডিসেম্বর ১২, ২০২০
ত্রিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে সেমিনার ও পুরষ্কার বিতরণ

ময়মনসিংহের ত্রিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০ উপলক্ষে ‘যদিও মানছি দুরত্ব তবুও থাকছি সংযুক্ত’ শীর্ষক সেমিনার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ লক্ষে শনিবার ১২ ডিসেম্বর উপজেলা পরিষদ মিলনায়তনে ত্রিশাল উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সার্বিক সহযোগীতায় উপজেলা প্রশাসনের আয়োজনে সেমিনার ও পুরষ্কার বিতরণ করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার যুবাহদা সুলতানার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা তোফায়েল আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুর রওশন সুমেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার শাহানা আক্তার প্রমুখ। ।

এর আগে ‘ডিজিটাল বাংলাদেশ সম্পর্কিত বিষয় সমুহে’র উপর ৬ষ্ঠ হতে ১০ম শ্রেণি পর্যন্ত চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উপলক্ষে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১ম স্থান অর্জন করে রওশন আরা বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী সুরাইয়া, ২য় স্থান অর্জন করে ত্রিশাল নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী আনিশা রায় ও ৩য় স্থান অর্জন করে রামপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র খালিদ হাসান। অন্যদিকে ‘আমার তুলিতে ডিজিটাল বাংলাদেশ’ বিষয়ের উপর ১ম হতে ৫ম শ্রেণি পর্যন্ত চিত্রাঙ্কণ প্রতিযোগীতায় অংশগ্রহণ করে ১ম স্থান অর্জন করে ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র নাইমুর রহমান সাকিব, ২য় স্থান অর্জন করে দরিরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী তাসকীয়া সায়রিন, ৩য় স্থান অর্জন করে ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ইসমাত জাহান লামিমা ও ৪র্থ স্থান অর্জন করে ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী নিধি। সেমিনার শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়।