আশুলিয়ায় জঙ্গি, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ , নভেম্বর ৩০, ২০২০

আশুলিয়ায় জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আশুলিয়া থানা যুবলীগ।

সোমবার (৩০ নভেম্বর) আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ডিইপিজেড ঘুরে শেষ হয়। এসময় সংক্ষিপ্ত সমাবেশও করা হয়।

এসময় যুবলীগের নেতারা বলেন, বঙ্গবন্ধু ভাষ্কর্য নিয়ে যদি কেনো অপপ্রচার চালানো হয় তাহলে সেটা কঠোর ভাবে প্রতিহত করা হবে। যারা স্বাধীনতার বিপক্ষের শক্তি ছিল মূলতা তারাই আজ বঙ্গবন্ধুর ভাস্কার্য নিয়ে কটুক্তি করছে। তাদের আইনের আওতায় এনে দ্রুত বিচার দাবি জানায় নেতারা।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির সরকারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জি এস মিজান, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভূইয়া, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শফিক মৃধা, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল, সহ-সভাপতি হাজী মোশাররফ খান, সাধারণ সম্পাদক রাসেল মাদবর, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার, সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, শিমুলিয়া ইউনিয়নের সভাপতি আমির হোসেন জয়, সাধারণ সম্পাদক হারুন প্রামাণিক, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মন্ডল সহ আশুলিয়া থানা যুবলীগের নেতৃবৃন্দ ।