ম্যানেজারসহ দু’জন আটক

রংপুরে হোটেলের কক্ষ থেকে মহিলার লাশ উদ্ধার

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ , নভেম্বর ৬, ২০২০

রংপুর মহা নগরীর একটি রেষ্ট হাউজের কক্ষ থেকে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হোটেল ম্যানেজারসহ দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ৮ টা ৪৫ মিনিটে স্বামী স্ত্রীর পরিচয়ে এক দম্পতি নগরীর স্টেশন এলাকায় বসুন্ধরা রেষ্ট হাউজে আসে। তারা নিজেদের নাম সাইফুল ইসলাম ও তার স্ত্রীর নাম আরজিনা খাতুন(৩০) হিসেবে ঠিকানা দিনাজপুর জেলার বিরল উপজেলার ফারাক্কা বাঁধ এলাকায় বলে জানায়। রাত্রি যাপন শেষে সকালে সাইফুল ইসলাম রুমের বাইরে তালা লাগিয়ে ষ্টেশন এলাকায় খরচ নেবার কথা বলে বের হয়ে যায়। পরে সে আর ফিরে না আসায় দুপুরের দিকে হোটেল কতৃপক্ষ রুমের কড়া নাড়ানাড়ি এবং ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে পেছনের ভেন্টিলেটার দিয়ে ঐ নারীকে মৃত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখতে পায়। পরে হোটেল কতৃপক্ষ থানায় খবর দিলে পুলিশ এসে হোটেলের দরজার তালা ভেঙ্গে মহিলার লাশ উদ্ধার করে। হোটেল ম্যানেজারসহ দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিয়ে সিআইডি ও পিবিআই পুলিশ ছায়া তদন্ত শুরু করেছেন। দুপুরে ঘটনা স্থলে আসেন মেট্রোপলিটান পুলিশের উপ পুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হোসেন ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার শহিদুল্লা কাওছার তারা ঘটনা স্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, এ ঘটনায় হোটেল ম্যানেজার মোহাম্মদ আলী ও হোটেলের মালিক পক্ষের লোক শাহ আলমকে জিজ্ঞ্সাবাদের জন্য আটক করা হয়েছে। মুল আসামী সাইফুল ইসলামকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।