আনোয়ারায় মিনি ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল চালকের, আহত ৩

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ , নভেম্বর ৬, ২০২০

চট্টগ্রামের আনোয়ারায় মিনি ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে মোহাম্ম জসিম (৩৫) নামে একব্যক্তি নিহত ও ৩ যাত্রী আহত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (৬ নভেম্বর) সকাল সাড়ে এগারোটায় উপজেলার বারখাইন ইউনিয়নের শোলকাটা মাজার গেইট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাক-সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে। এতে সিএনজি চালক মোহাম্মদ জসিম (৩৫) নিহত ও জুঁইদন্ডী এলাকার বাসিন্দা আবুল হোসেনের পুত্র মোহাম্মদ সাহাদ (২২), তার ভাই আরফাত (২৮) ও বটতলী এলাকার মৃত আহসাব মিয়ার পুত্র মোহাম্মদ লোকমান (৪০) গুরুতভাবে আহত হন।

নিহত জসিম জুঁইদন্ডি এলাকার নুর আহমদের পুত্র, ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নিয়ে আসার পর জসিমের মৃত্যু হয় বলে জানান আনোয়ারা থানার উপ-সহকারি পুলিশ পরিদর্শক এমরান হোসেন খন্দকার। তিনি আরো জানান, মারাত্বক আহত অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ী ২ টি উদ্ধার করে থানা নিয়ে আসে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ১১ টায় চট্টগ্রাম শহর থেকে আসবাপত্র বোঝাই একটি মিনি ট্রাক (চট্ট-মেট্রো ন ১১-১০৮৩) বাঁশখালী যাওয়ার পথে পিএবি সড়কের শোলকাটা মাজার গেইট এলাকায় পৌঁছলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা চালক ও যাত্রীরা গুরুত্বভাবে আহত হয়। আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চালকের মৃত্যু হয়।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরর্ত চিকিৎসক ডাক্তার শিমু মহাজন বলেন, সড়ক দূর্ঘটনায় আহত ৪ জনকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর সিএনজি চালক মারা যান। আরফাত (২৮) নামে একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংঙ্খাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। বাকী ২ জনকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, সড়ক দূর্ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। ঘটনার পর পুলিশ গাড়ী ২টি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।