রাজাপুরে নির্মিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ , অক্টোবর ৬, ২০২০

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অমর স্মৃতির উদ্দেশ্যে ম্যুরাল তৈরী হচ্ছে ঝালকাঠির রাজাপুরে।এ ম্যুরাল নির্মাণ বাস্তবায়নের দায়িত্বে রয়েছে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ।মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান। উপজেলা প্রশাসনিক ভবনের সামনে চতুর্রভূজ আকৃতিতে স্থাপিত এ ম্যুরালটিতে ফুটিয়ে তোলা হবে জনগণের অভিবাদন গ্রহণকারী জননেতা বঙ্গবন্ধুকে। ম্যুরাল নির্মানের ফলক উন্মোচনের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদের রুহের মাগফেরত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
রাজাপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান খান বলেন ম্যুরালটি তৈরীতে নতুন প্রজন্মকে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে আগ্রহী করে তুলবে, ভবিষ্যত প্রজন্ম ইতিহাসের সঠিক মুল্যায়ন করবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদারের সভাপতিত্বে রাজাপুর উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়্যারম্যান জিয়া হায়দার খান লিটন ও সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা আক্তার লাইজু,মঠবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

Loading