ঘুষ দিয়ে আসামি ছাড়াতে এসে আটক ৬

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ , আগস্ট ১২, ২০২০

কুমিল্লায় ইয়াবা ব্যবসায়ী চার আসামিকে ছাড়িয়ে নিতে এসে দুই লাখ টাকা ঘুষ দেয়ার চেষ্টায় ঘুষের টাকাসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব-১১।সোমবার (১১ আগস্ট) রাতে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১১ সিপিসি ২ এর একটি দল।
র‌্যাব-১১ সিপিসি ২ এর অধিনায়ক মেজর সাকিব জানান, সোমবার (১১ আগস্ট) নগরীর নানুয়াদীঘি এলাকা থেকে ৩০৫ পিস ইয়াবা, ১২ ক্যান বিয়ার, মাদক বিক্রির ৩৭ হাজার টাকাসহ চার মাদক ব্যবসায়ী আটক করা হয়। আটককৃতরা হলেন- নগরীর মৌলভীপাড়া এলাকার শহীদুজ্জামান সজীব, কাপ্তানবাজার এলাকার জুবায়েরুল হক ওরফে নিপু, বজ্রপুর এলাকার শাকিল বিন জলিল ও বুড়িচং উপজেলার জিয়াপুর গ্রামের আবুল হোসেন ভূঁইয়া।
তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত চার আসামিকে ছাড়িয়ে নিতে সেইদিন রাতেই মহানগর যুবলীগ নেতা পরিচয়ে বোরহান মাহমুদ কামরুল নামে একজনসহ ছয়জন র‌্যাব কার্যালয়ে আসে। তারা র‌্যাবকে দুই লাখ টাকার বিনিময়ে ওই চার আসামিকে ছেড়ে দিতে অনুরোধ করে। এসময় তাদেরও আটক করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের বোরহান মাহমুদ কামরুল, নগরীর কাপ্তানবাজার এলাকার জহিরুল হক, মৌলভীপাড়া এলাকার ইফতেখারুল কবির, ফয়েজ আহমেদ ওরফে অপু, ছোটরা এলাকার নিয়ামুল হক ও সদর উপজেলার ইলাশপুর গ্রামের আমজাদ হোসেন।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন, মাদকসহ গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে মাদক আইনে এবং ওই ছয়জনের বিরুদ্ধে ঘুষ দেয়ার চেষ্টার অপরাধে দুর্নীতি দমন কমিশনে মামলা হয়েছে।