সর্বশেষ মোট মৃত্যু ১৮ জন

উচিতপুর ট্রলার ডুবি

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ , আগস্ট ৬, ২০২০

নেত্রকোনার মদন উপজেলার উদিতপুর হাওরে নৌকা ডুবির আজ আরও একটি লাশ পাওয়া গেছে।উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ তালুকদার জানান, বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে স্থানীয়রা রকিবুলের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। রকিবুলের বাড়ি ময়মনসিংহের কোনাপাড়া এলাকায়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে মদন উপজেলার গোবিন্দশ্রী এলাকায় ৫২ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে যায়। এ সময় ১৭ জন মারা যায়। রাকিবুল নিখোঁজ ছিল। তারা সবাই ময়মনসিংহ সদর উপজেলার চরসির্তা ইউনিয়নের চর ভবানীপুর গ্রামের মাকসুদা সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ও শিক্ষক। সবার বাড়ি ময়মনসিংহের কানাপাড়া গ্রামে। তাঁরা নৌকায় করে হাওরে বেড়াতে গিয়েছিলেন।

ইউএনও বুলবুল আরও জানান, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উচিতপুর নৌকা ঘাটে ভাড়াটিয়াদের প্রশাসনের সাথে বৈঠক হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হাওরে পর্যটন সম্পর্কিত নৌকা চলাচল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও, প্রতিটি যাত্রীবাহী নৌকাকে ২০ টি লাইফ জ্যাকেট এবং পাঁচটি বৃহত এয়ার-ভরা টিউব বহন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

বিদায়ী নেত্রকোণা জেলা প্রশাসক,  মঈনউল ইসলাম, এসপি মোঃ আকবর আলী মুন্সী, সিভিল সার্জন মোঃ তাজুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার, খালিয়াজুরী এএইচএম আরিফুল ইসলাম ও আ.লীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।