বানভাসীদের ত্রাণ বিতরণ দিলেন বিএনপি নেতা ফরহাদ ইকবাল

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ , আগস্ট ৪, ২০২০

মেহেদী হাসান চৌধুরী টাঙ্গাইল অফিস :
করোনা মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্ত টাঙ্গাইল সদর উপজেলা এলাকায় টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ।
মঙ্গলবার (৪ আগষ্ট) বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশক্রমে পোড়াবাড়ী ইউনিয়নে সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় কয়েক’শ বানভাসী মানুষের মাঝে বিএনপির নেতা ফরহাদ ইকবালের নিজস্ব তাহবিল থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, মুড়ি, চিরা, গুর ও নিত্য প্রয়োজনীয় পণ্য।
ত্রাণ বিতরণ কালের সময় ফরহাদ ইকবাল বলেন, বানভাসী ক্ষতিগ্রস্ত সবাইকে ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। বিএনপি সব সময় বানভাসি মানুষের পাশে আছে এবং থাকবে। যেকোন সময় দেশ ও মানবজাতির কল্যাণে বিএনপি নিবেদিত প্রাণ। তাই টাঙ্গাইলের বানভাসী মানুষের যেকোন বিপদে আমরা কাজ করে যাবো। দুর্গম ও চরাঞ্চলের এসব মানুষ ত্রাণ সামগ্রী পেয়ে কিছুটা স্বস্তি প্রকাশ করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা হাদিউজ্জামান সোহেল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা যুবদলের সদস্য আমিনুল ইসলাম আমিন, রেজাউর রহমান রুমেল, পোড়াবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক বজলুর রহমান, সদর থানা বিএনপির সংগঠনিক সম্পদক আমিনুর রহমান লিটন, ইউনিয়ন বিএনপির যুবদলের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, ছাত্রদল সেতা নয়ন ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।