বঙ্গবন্ধুর জন্মদিনে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকার সভাপতি সাইদুরের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ , মার্চ ১৭, ২০২৪

আশুলিয়ায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকা জেলার সভাপতি সাইদুর রহমান এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
ভিডিও লিংক

১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আশুলিয়ার আউকপাড়া এলাকায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকা জেলা শাখার সভাপতি মোঃ সাইদুর রহমান এর নিজ কার্যলয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম মোয়াজ্জিন এবং এলাকার নানান শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন । অনুষ্ঠানে বঙ্গবন্ধুর আত্মজীবনীর উপর আলোচনা ও পবিত্র মাহে রমজানের ষষ্ঠতম রোজার ইফতার শেষে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফিরাত কামনায় এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আজ ১৭ মার্চ স্বাধীনতার মহান স্থপতি বাঙালির মুক্তির মহানায়ক, ইতিহাসের রাখাল রাজা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী, এই দিনে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকা জেলা কমিটির পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে তাহার আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।
তিনি আরো বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না, যার জন্ম না হলে আমরা আজ বিশ্বের মাঝে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না । বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করো ।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে পবিত্র মাহে রমজানে ব্যাপক ভাবে ইফতার ও মিলাদ মাহফিলের আয়োজন করায় সাইদুর রহমানকে ধন্যবাদ জানান সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হাজী মোশাররফ খান ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাশেম মদবর ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ স্থানীয়রা ।

Loading