সাভারে ডিবির পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৬ মাদক কারবারী আটক

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ , মার্চ ১৪, ২০২৪

সাভারের পৃথক স্থানে অভিযান পরিচালনা করে গাঁজা ও ইয়াবাসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)

বৃহস্পতিবার (১৪ মার্চ) মামলা দায়ের করে দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়। এর আগে আজ ভোরে সাভারের হেমায়েতপুর, গেন্ডা ও আনন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ১। চাঁদপুর জেলার শাহরাস্তী থানার বিজয়পুর গ্রামের আব্দুল অহিদের ছেলে আব্দুল আহাদ বাপ্পী (৩২), গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার ইদিলপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে লিসাদ (২৮)। এসময় তাদের কাছ থেকে ৩ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ঢাকার ধামরাইয়ের ফোর্টনগর এলাকার আব্দুল মজিদের ছেলে রাশেদুল ইসলাম রনি (৩০), বাগেরহাট জেলার ফকিরহাট থানার মধ্য বাহিরদিয়া গ্রামের মৃত জহর শেখের ছেলে বাদল শেখ (২৪), পাবনা জেলার বেড়া থানার বনগ্রামের মৃত রেজাউলের ছেলে আসাদুজ্জামান রিপন (২৫) ও রংপুর জেলার মিঠাপুকুর থানার শিতলগাড়ি এলাকার রবিউল ইসলামের ছেলে মোঃ ইব্রাহিম মিয়া (২৪)। এদের কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম মৃধা বলেন, গতকাল রাতে বিশেষ অভিযানের অংশ হিসেবে সাভারের হেমায়েতপুরের একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় বাপ্পি ও লিসাদ নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে ৩ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিশেষ অভিযান পরিচালনা করা ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আনন্দপুর ও গেন্ডা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, মাদক কারবারিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় পৃথক মামলা দায়ের করে দুপুরে ৬ জনকেই আদালতে পাঠানো হয়েছে।

Loading