সাভারে ডিবির মাদক নির্মূল অভিযান; ৫০ কেজি গাঁজাসহ আটক ৩

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ , মার্চ ১৯, ২০২৪

সাভারে ৫০ কেজি গাঁজা পাচারের সময় তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও আটক করা হয়।

১৯ মার্চ, মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এরআগে সোমবার (১৮ মার্চ) দিবাগত রাতে সাভারের জোড়পুল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-কুমিল্লার দেবিদ্বার থানাধীন পৈয়াবাড়ী গ্রামের আলী আশরাফের ছেলে মো. আল-আমীন (২২), একই থানার আশরা কেরানীবাড়ি গ্রামের মৃত আয়নাল হোসেনের ছেলে মো. মাসুদ (২৫) ও নওগাঁ জেলার সদর উপজেলার মাগুরা গ্রামের মৃত হামিদুর রহমানের ছেলে মো. কবির হোসেন (৩০)।

ডিবি পুলিশ জানায়, কুমিল্লা থেকে একটি পিকআপে করে গাঁজার চালান নওগাঁর দিকে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে গতকাল রাত আনুমানিক পৌনে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকা থেকে গাঁজাসহ পিকআপটি আটক করে। এসময় পিকআপ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পাশাপাশি গ্রেফতার করা হয় পিকআপে ৩ মাদক কারবারিকে। এসময় তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা ডিবি পুলিশের কাছে স্বীকার করেছে।

ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা দীর্ঘদিন মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।

Loading