পৌরসভা কর্তৃক নির্মিত নোয়াখালী প্রেসক্লাব সীমানা প্রাচীর ও প্রধান ফটকের শুভ উদ্ভোদন

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ , মার্চ ৫, ২০২৪

 

ইফতেখাইরুল আলম,স্টাফ রিপোর্টার

নোয়াখালী পৌরসভার কর্তৃক নির্মিত সীমানা প্রধান ফটক কাজের উদ্ভোদন করেন,মেয়র শহীদ উল্যাহ খান সোহেল।

এ সময় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জু এবং প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

নোয়াখালী প্রেসক্লাবের সীমানা ফটক উদ্ভোদন শেষে,সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বলেন,

নোয়াখালী পৌরসভায় আধুনিক পৌর পার্ক নির্মাণ জলাবদ্ধতা দূরীকরণ এবং সড়ক সংস্কার-সম্প্রসারণ বর্জ্য ব্যবস্থাপনা সহ সার্বিক উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন আছে।

একই সাথে নোয়াখালী প্রেসক্লাবের সৌন্দর্য বর্ধন,আধুনিক প্রেসক্লাব কমপ্লেক্স নির্মাণ ও সাংবাদিকদের আবাসন সহ অন্যান্য উন্নয়ন কর্মকান্ডে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চলাকালীন সময়ে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাব এ জেলার ইতিহাস ঐতিহ্যের অংশ।

নোয়াখালী প্রেসক্লাব এবং ক্লাবের সদস্যদের উন্নয়নে নোয়াখালী পৌরসভার মেয়র হিসেবে তিনি ব্যক্তিগত ভাবে কাজ করতে চায়।আপনাদের যে কোন প্রয়োজনে আমাকে সব সময় পাশে পাবেন।

এ সময় নোয়াখালী প্রেসক্লাব সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুর সঞ্চালনায় উক্ত মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর ইউছুফ, সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান চৌধুরী,সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ,কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাসুদ পারভেজ, সহ-সভাপতি শাহ ইমরান সুজন,যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ, যুগ্ম সম্পাদক এ আর আজাদ সোহেল, দৈনিক মানবজমিনের ষ্টাফ রিপোর্টার নাসির উদ্দিন মাহমুদ বাদল সহ জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট অনলাইন মিডিয়ার প্রতিনিধিগন নোয়াখালী পৌরসভা সহ জেলার উন্নয়ন কর্মকান্ড মেয়রের সামনে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন।

Loading