ফরিদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা, আহত ১

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ , এপ্রিল ৮, ২০২২
ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

ফরিদপুরের ভাঙ্গায় আধিপত্য বিস্তার নিয়ে কামরুল মাতুব্বর ও ছলেমান শরীফ নামে দুইজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এসময় আমিনুল নামে আরো একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, স্থানীয় বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ওই তিনজনকে নৃশংসভাবে কোপানো হয়। এতে ছলেমান শরীফ ঘটনাস্থলেই নিহত হয়। আহত অপর দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর কামরুল মাতুব্বরের অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যায়। নিহতদের উভয়ের বাড়ি ভাঙ্গা উপজেলার জান্দি গ্রামে।

এলাকাবাসী জানায়, জান্দি গ্রামে দীর্ঘদিন ধরে দুটি গ্রুপের নেতৃত্ব দিয়ে আসছেন দুই জন। এক গ্রুপের নেতা ছিলেন নিহত কামরুল মাতুব্বর, আর অন্য গ্রুপের জামাল শেখ। এলাকায় বেশ কিছুদিন ধরে এই দুই জনের মধ্যে কোন্দল চলছিল। গত দুই সপ্তাহ ধরে জামাল গ্রুপের কয়েকজন সমর্থক কামরুল মাতুব্বরের সঙ্গে যোগ দেয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠেন জামাল। তারই জেরে ঘটে এই ঘটনা।

ওই রাতে স্থানীয় পোদ্দার বাজার থেকে আমিনুলের মোটসাইকেলে কামরুল, ছলেমানসহ তিন জন বাড়ি ফিরছিলেন। এ সময় রাস্তায় ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ জামালসহ তার গ্রুপের আনুমানিক ১৪/১৫ জন তাদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এসময় ঘটনাস্থলে ছলেমান শরীফ নিহত হন। গুরুতর আহত কামরুল মাতুব্বরকে রাতেই স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে গাড়িতেই রাত ২টার দিকে তিনি মারা যান। মোটরসাইকেল চালক আমিনুল কোপ খেয়ে গাড়ি ফেলে দৌড়ে প্রাণে বেঁচে যান। তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে ফরিদপুর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, বিপিএম বলেন, এই ঘটনার সাথে যারাই সম্পৃক্ত আছে, তারা প্রত্যেকেই আইনের আওতায় আসুক, সেটাই আমাদের প্রত্যাশা। এছাড়া ঘটনার পরবর্তীতে এখানে কিছু উত্তেজনাময় পরিস্থিতি দেখা দিয়েছিল। আমাদের থানা পুলিশের পাশাপাশি জেলা পুলিশ সদস্য মোতায়েন করে তা নিয়ন্ত্রণে আনা হয়েছে। আমাদের আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে, সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে।

Loading