নোয়াখালী ৩ আসনে আবারও নৌকা ভোট চাইলেন লুৎফুন্নাহার মুন্নী

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ , জানুয়ারি ৫, ২০২৪

ইফতেখাইরুল আলম, নোয়াখালী

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকার গণ-সংযোগে ব্যাস্ত সময় পার করছেন বারবার কারা নির্যাতিত সাবেক সফল ছাত্রলীগ নেত্রী লুৎফুন্নাহার মুন্নি।তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য,লুৎফুন্নাহার মুন্নি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা আওয়ামী পরিবারের কৃতি সন্তান।

তিনি ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন ও আছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান আদর্শে ছাত্র জীবন থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তিনি সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় রয়েছে।

শুধু তা নায়,লুৎফুন্নাহার মুন্নী ১/১১ তে জননেত্রী শেখ হাসিনা কারাগারে থাকাকালীন সময়ে ঈদের দিনেও নেত্রীর মুক্তির দাবিতে কেন্দ্রীয় কারাগারের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন।

মেধাবী এই ছাত্রলীগ নেত্রী বিগত ১৯৯৪ ইং সাল থেকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যায় শাখার সহ-সভাপতি মনোনীত হন।পরে ২০০২ সালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন, এছাড়া ছাত্র রাজনীতি করতে গিয়ে তিনি ছাত্রলীগের একাধিক বার গুরুত্বপূর্ণ পদে সফলতার অর্জন করেছেন।

দলের জন্য ত্যাগ এবং সংগ্রামের মূল্যায়ন হিসেবে ২০০৮ইং সালের জাতীয় সংসদ নির্বাচনে লুৎফুন্নাহার মুন্নিকে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে আওয়ামীলীগ এর নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেন দলীয় সভা নেতৃী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিরোধী দল থাকাকালীন সময়ে তিনি কেন্দ্রীয় ছাত্র লীগের সহ সভাপতি ও বর্তমানে বাংলাদেশ আওয়ামীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য লুৎফুন্নাহার মুন্নী বলেন,

আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে আগুন সন্রাসি ও জঙ্গি সংগঠনকে প্রতিহত করে দেশরত্ন জননেএী শেখ হাসিনার স্মাট বাংলাদেশ বিনির্মানে লক্ষে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন যেন উৎসব মুখর পরিবেশে হয় এবং সাধারণ ভোটারা যেন কেন্দ্রে আনন্দে ভোট দিতে উৎসাহিত হন।এই ছাড়া তিনিই একমাত্র ব্যক্তি যিনি নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে কোন বিতর্ক ছাড়া স্থানীয় নির্বাচন থেকে শুরু করে সকল সংসদ নির্বাচনে নিজ অর্থায়নে স্বশরীরে মাঠে থেকে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারণা চালিয়ে আসছেন। উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মাঠে ঘাটে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।

এই ছাড়া তিনিই একমাত্র ব্যক্তি যিনি নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে কোন বিতর্ক ছাড়া স্থানীয় নির্বাচন থেকে শুরু করে সকল সংসদ নির্বাচনে নিজ অর্থায়নে স্বশরীরে মাঠে থেকে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারণা চালিয়ে আসছেন। উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মাঠে ঘাটে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।

Loading